আপডেট

পেশা হবে তোমার নিজের মত । ক্যারিয়ার সাজেশন

পেশা শুধু বেচে থাকার জন্য নয়, পেশা হতে হবে উপভোগ্য এবং সৃজনশীল। এরকম বেশ কিছূ পেশা তুলে ধরছি তোমাদের সামনে। এগুলোতে নিজের দক্ষতার পাশাপাশি শৈল্পিক জ্ঞানের সমন্বয়ে যে কেউ গড়তে পারো উজ্জ্বল ভবিষ্যৎ। পড়াশোনা শেষ করার পর বেশির ভাগ ছাত্র-ছাত্রী গতানুগতিক পেশার পেছনেই ছুটছেন কিন্তু পথ শেষ হচ্ছে না। আবার যারা পড়াশোনা দিয়ে ছিটকে পড়েছেন তাদেরকেই বলছি । নিজের প্রতিভা শুধু ডাক্তার , ইন্জিনিয়াররাই দেখান না । আরো অনেক পেশা আছে যা হয়তো আপনাকে দেবে উজ্জল ভবিষ্যৎ। হয়তো দেবে গতানুগতি পেশা থেকে অনেক ভালো সচ্ছলতা। শুধু একটু সাহস আর কাজের প্রতি প্রচন্ড ভালবাসা যদি তোমার থাকে বাজি ধরে বলছি তুমি পারবে। আমাদের এই আয়োজনটি  (অর্থায়নে/তথ্য ও যোগাযোগ বিভাগের উদ্ভাবনী তহবিল ) এর সহোযোগীতায় ।

আপনাদের অনেক ধন্যবাদ আশা করছি এই লেসনটি আপনার ভালো লেগেছে এবং কাজেও আসবে। লাইক করুন, কমেন্ট করুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। আবারো মনে করিয়ে দিচ্ছি ( অর্থায়নে/তথ্য ও যোগাযোগ বিভাগের উদ্ভাবনী তহবিল )

Comment

comments

What's your reaction?

Excited
0
Happy
0
In Love
0
Not Sure
0
Silly
0

Comments are closed.

আপডেট

টেলিভিশন সম্প্রচার সাংবাদিক কেন্দ্র’র উদ্বোধন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে উদ্বোধন হল সাংবাদিকদের কল্যাণে নবগঠিত ব্রডকাস্ট জার্নালিষ্ট সেন্টার্ Broadcast Journalist Center । ...
Next Article:

0 %