লুডু খেলুন অনলাইনে

0

লুডু সম্ভবত ঘরে বসে খেলার জন্য সবচেয়ে জনপ্রিয় খেলা । এই ব্যাপারটি মাথায় রেখে, গেম ডেভেলপমেন্ট কোম্পানি ‘ট্যাপস্টার ইন্টারেক্টিভ সফটওয়্যার লিমিটেড নিয়ে এলো ‘লুডু ফ্রেন্ডস’। গেমটি সম্পূর্ণ বাংলায়। প্রাথমিকভাবে গেমটি ফেসবুক এবং অ্যান্ড্রয়েডে বিনামূল্যে খেলা যাবে। বাংলাদেশের জন্য বিশেষভাবে তৈরি এই গেমটি শুরু হবে বাংলাদেশের একটি মানচিত্র দিয়ে, যেখানে আপনি বাংলাদেশের ৭টি বিভাগের মধ্যে আপনার নিজস্ব বিভাগ নিয়ে খেলা শুরু করতে পারেন এবং আপনার অঞ্চলের মর্যাদাপূর্ণ লিডারবোর্ডের শীর্ষস্থানে যাওয়ার জন্য আপনার বন্ধুদের সঙ্গে লড়তে পারেন। ফেসবুক বন্ধুদেরকে প্রতিপক্ষ হিসেবে আমন্ত্রণও জানাতে পারেন।

ফেসবুক বন্ধুদের গেমে ইনভাইট করে বা গিফট পাঠিয়ে আপনি ভার্চুয়াল কয়েন পেতে পারেন, যা আপনাকে গেমটি অনেকদিন খেলে যেতে সাহায্য করবে।

লুডু ফ্রেন্ডস বাংলার পাশাপাশি ইংরেজি ভাষা ও সাপোর্ট করে, সুতরাং বিদেশি বন্ধুরাও এই গেমের মধ্য দিয়ে বাংলাদেশের সংস্কৃতি সম্পর্কে কিছুটা জানতে পারবে।

ট্যাপস্টারের প্রধান নির্বাহী কর্মকর্তা এ কে এম মাসুদুজ্জামান জানান, লুডু ফ্রেন্ডস গত ২৬ ডিসেম্বর মুক্তি পেয়েছে। এরই মধ্যে ব্যাপক সাড়া পাওয়া গেছে।

গেমটি বিনামূল্যে ডাউনলোড করতে নিচের লিঙ্কে ক্লিক করুন:
অ্যান্ড্রয়েড: https://play.google.com/store/apps/details?id=com.tapstar.ludo
ফেসবুক: https://apps.facebook.com/ludo_friends/

Comment

comments

Comments are closed.